ঢাকা, বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪

শ্রীপুরে নতুন ইউ এন ও হিসেবে তরিকুল ইসলাম এর যোগদান

গাজীপুরের  শ্রীপুরে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে তরিকুল ইসলামকে পদায়ন করা হয়েছে।তিনি বর্তমান ইউএনও তাসলিমা মোস্তারীর স্থলাভিষিক্ত হচ্ছেন। সম্প্রতি ঢাকা বিভাগীয় কমিশনার কার্যালয়ের মাঠ প্রশাসন শাখা এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করেছে।


জানা গেছে, গত১ জুন ঢাকা বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) এ. কে. এম. মাসুদুজ্জামান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে ঢাকা বিভাগীয় কমিশনার কার্যালয়ে সংযুক্ত সিনিয়র সহকারী সচিব পদমর্যাদার কর্মকর্তা মো: তরিকুল ইসলামকে(১৭৫৪১) উপজেলা নির্বাহী অফিসার হিসেবে গাজীপুরের শ্রীপুরে পদায়ন করা হয়েছে। প্রজ্ঞাপনে আরো বলা হয়েছে জনস্বার্থে জারিকৃত এ আদেশ অনতিবিলম্বে কার্যকর করা হবে।


বিদায়ী শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) সিনিয়র সহকারী সচিব পদমর্যাদার কর্মকর্তা প্রেষণে খাদ্য মন্ত্রণালয়ের ন্যস্ত করে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের উপপরিচালক পদোন্নতিপ্রাপ্ত  তাসলিমা মোস্তারী দায়িত্ব বুঝিয়ে কর্মস্থল ত্যাগ করেন। 


দায়িত্ব নিয়ে তরিকুল ইসলাম বলেন এলাকা থেকে মাদক, সন্ত্রাস, যানজট,চাঁদাবাজ, বাল্যবিবাহরোধসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড নির্মুল করতে কাজ করবেন বলে জানিয়েছেন। এছাড়া কোভিড-১৯ মোকাবিলা, উন্নয়ন মুলক কাজ, বাজেট বাস্তবায়ন  ও শিক্ষা নিয়ে কাজ করতে সকলের সহযোগীতা চেয়েছেন তিনি। এ সময় উপজেলায় কর্মরত অফিসারবৃন্দ, সাংবাদিক, শিক্ষক, স্থানীয় নেতৃবৃন্দ ও  গণ্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন। 


সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, (বিসিএস) ৩৩তম ব্যাচের কর্মকর্তা মো: তরিকুল ইসলাম সর্বশেষ নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে ঢাকা ওয়াসায় দায়িত্ব পালন করেছেন। এর আগে তিনি সহকারী কমিশনারের (ভূমি) হিসেবে তিনি নারায়নগঞ্জের ফতুল্লা রাজস্ব সার্কেল এবং রুপগঞ্জ উপজেলায় দায়িত্ব পালন করেন।


সহকারী কমিশনার হিসেবে তিনি চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের কার্যালয়ে দায়িত্ব পালন করেছেন।তিনি ঠাকুরগাঁও  জেলার স্থানীয় বাসিন্দা 

ads

Our Facebook Page